এক দৃষ্টি
- চলক - বেনামী ১৮-০৫-২০২৪

বলবো না তোমার মন বুঝে ভালবেসেছি
হুম, তোমার রুপ দেখেই ভালবেসেছি।
তোমার রুপ যে তোমার হৃদয়ের সাক্ষ্য দিচ্ছে।
দৃষ্টি তোমার সমুদ্রের মত গভীর,
চুক্ষু তোমার হরিণীর মত চঞ্চল,
ঠৌঁট তোমার শিশিরজলের মত কোমল,
বাহুদ্বয় তোমার কচি লতার মত অবাধ্য,
তোমার চলায় প্রেমের শিকল ছন্নছেড়া,
ভুল মানুষকে আমি ভালবাসতে পারি না,
ভুল মানুষকে আমি ভালবাসিনি,
আর ভুল হলেও আপত্তি নেই,
ঠিক শুধরে নেব।।

বল, ভালবাস আমায়?????

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।